1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নরিচ সিটিকে উড়িয়ে জয়ে ফিরল ম্যান সিটি

  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ২১৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে হারে মৌসুম শুরু করা ম্যানচেস্টার সিটি জয়ের ধারায় ফিরল গোল উৎসব করে। শনিবার রাতে ঘরের মাঠ ইতিহাদে নরিচ সিটিকে ৫-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে পেপ গার্দিওলার দল।

ম্যাচের ৭ম মিনিটে এগিয়ে যায় সিটি। এতে অবশ্য ভাগ্যেরও কিছুটা সহায়তা ছিল। গাব্রিয়েল জেসুসের নিচু ভলি গোলমুখ থেকে পা বাড়িয়ে ক্লিয়ার করতে চেয়েছিলেন সেন্টার-ব্যাক গ্রান্ট হ্যানলি। তার পা থেকে বল গোলরক্ষক ক্রুলের গায়ে লেগে জালে জড়ায়।

৯ মিনিট পর জালে বল পাঠান ফেররান তরেস। কিন্তু ভিএআরে দেখে গোল দেননি রেফারি। আক্রমণের শুরুতে ফাউল করেছিল সিটি।

২২তম মিনিটে সিটির হয়ে প্রথম গোলের দেখা পেয়ে যান চলতি দলবদলে রেকর্ড ১০ কোটি পাউন্ডে অ্যাস্টন ভিলা থেকে সিটিতে যোগ দেওয়া গ্রিলিশ। ডান প্রান্ত থেকে জেসুসের নিচু ক্রস চারজন খেলোয়াড় পেরিয়ে দূরের পোস্টে পেয়ে যান এই ইংলিশ মিডফিল্ডার। বল তার বাঁ পায়ে লেগে জালে জড়ায়।

প্রথমার্ধে গোলের জন্য কোনো শটই নিতে না পারা নরিচ দ্বিতীয়ার্ধে আরও কোণঠাসা হয়ে পড়ে।

৬৪তম মিনিটে কর্নার থেকে ডি বক্সে জটলার মধ্যে বল পেয়ে ব্যবধান বাড়ান ফরাসি ডিফেন্ডার লাপোর্ত। সাত মিনিট পর ব্যবধান ৪-০ করে দেন বদলি নামা স্টার্লিং। ডান প্রান্তে কাইল ওয়াকারের থ্রু পাস পেয়ে গোলমুখে ক্রস দেন জেসুস। ডান পায়ে সহজেই লক্ষ্যভেদ করেন ইংলিশ মিডফিল্ডার।

৮৪তম মিনিটে ব্যবধান আরও বাড়ান আরেক বদলি খেলোয়াড় মাহরেজ। মাঝমাঠ থেকে উঁচু পাসে ডি বক্সে ফাঁকায় তাকে খুঁজে নেন রুবেন দিয়াস। বলের নিয়ন্ত্রণ নিয়ে দূরের পোস্টে নেওয়া মাহরেজের নিচু শট পোস্টে লেগে ঠিকানা খুঁজে নেয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..